নগরীর ২০ ও ২১ নং ওয়ার্ডে মিজানুর রহমান মিনুর গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল শুক্রবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত রাজশাহীর ২০ ও ২১ নং ওয়ার্ডে গণসংযোগ ও প্রচারণা করেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

তিনি নেতাকর্মীদের নিয়ে অত্র দুই ওয়ার্ডের ওয়ার্ডের প্রতিটি পাড়া, মহল্লায় গণসংযোগ করেন এবং জনগণের নিকট ধানের শীষে ভোট প্রার্থনা করেন। এসময়ে মিনুর পিছনে জনতার ঢল নামে। তারা বেগম জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করে স্লোগান দেন। এসময়ে পাড়া, মহল্লায় উৎসুক জনতা ভীর করেন এবং মিনুকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। সেইসাথে ধানের শীষে ভোট প্রদানের জন্য প্রতিশ্রুতি দেন।

এছাড়াও জননেতা মিনু অত্র এলাকাসমুহের জনগণের নিকট দেশ রক্ষা এবং বেঘম খালেদা জিয়ার মুুক্তির জন্য ধানের শীষে ভোট প্রার্থনা করেন। গনসংযোগের পুর্বে তিনি গোরহাঙ্গা গোরস্থানে যেয়ে বাবা মায়ের কবর জিয়ারত করেন।

এসময়ে বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, ২০ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শাহবাজ উদ্দিন বাদশা, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন, ২০ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মাসুম আলী, বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল, বিএনপি নেতা জাহিদ হোসেন, আব্বাস, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাঞফুজুর রহমান রিটন, যুবদল নেতা আরমান, ওয়াসিম, সাইফুল, মনিম, রবি, লাল্টু।

অন্যান্যদের মধ্যে, মহিলাদলের যুুগ্ম আহবায়ক লাকী ও নুরজাহান, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিনসহ ২১ নং ওয়ার্ড বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ ও মহানগর ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটারগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.