যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে রাজশাহী মহানগর আ’লীগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগ যথাযোগ্য মর্যাদার সাথে দিবসটি পালন করে।

আজ শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর ভাষণ সম্প্রচার। সকাল ১০ টায় দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সদস্য এনামুল হক কলিন্স, আহ্সানুল হক পিন্টু, বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, নজরুল ইসলাম তোতা, আব্দুস সালাম প্রমুখ। পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এদিকে বিকাল সাড়ে ৪ টায় ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে সারাদেশ ব্যাপী একযোগে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকীর কাউন্টন্ডাউন এর শুভ উদ্বোধন করেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই সম্প্রচারের আয়োজন করা হয় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাড. আসলাম সরকার, ত্রান ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, মহিলা সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সদস্য এনামুল হক কলিন্স, আহ্সানুল হক পিন্টু, বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, আব্দুস সালাম সহ রাজশাহীর সকল স্তরের নাগরিক।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *