পবার বড়গাছী ইউনিয়ন এলাকায় শফিকুল হক মিলনের গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার
পবার বড়গাছী ইউনিয়ন এলাকায় আজ শনিবার সকাল ৮টা থেকে দিনব্যাপি বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন গণসংযোগ ও প্রচারণা শুরু করেন। তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গ্রাম, পাড়া ও বাজার এলাকায় যান এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।

এসময়ে মিলন বলেন, পবা-মোহনপুরে সরকার দলীয় সংসদ সদস্য তা-ব শুরু করেছে। প্রতিদিন ধানের শীষের নির্বাচনী অফিস ভাঙ্গচুর করছে। শনিবার রাতে মোহনপুর ও নওহাটার প্রধান নির্বাচনী অফিস ভাঙ্গচুর করেছে। এভাবে ভোটারদের আতঙ্কের মধ্যে রাখার ষড়যন্ত করছে। সেইসাথে নেতাকর্মী ও সমর্থকদের শারীরিক নির্যাতন এবং গুলি করে আহত করছে। প্রতিনিয়ত মোবাইল ও সরাসরি হুমকী প্রদান করছে। নির্বাচন কমিশন ও থানায় অভিযোগ দিয়েও কোন লাভ হচ্ছেনা। থানার কর্মকর্তারা নৌকার পক্ষ নিয়ে কাজ করছেন বলে তিনি অভিযোগ করেন।

ভোটারদের আতঙ্কিত না হয়ে ধৈর্য্য ধারণ করার পরামর্শ প্রদান করেন মিলন। তিনি বলেন, অত্যাচারীরা কোনদিন স্থায়ী হতে পারেনি। আগামীতেও পারবে না। আগামী ৩০ তারিখ জনগণ ব্যালটের মাধ্যমে এই সন্ত্রাসের জবাব দেবে। সকল বাধা অতিক্রম করে ভোট কেন্দ্রে এসে ধানের শীষে ভোট প্রদানের জন্য ভোটারদের অনুরোধ করেন তিনি। সেইসাথে ২৯ তারিখ হতে ভোট সেন্টার পাহারা এবং ভোট গ্রহন শেষে ভোট গননা করে এজেন্টদের বেড়িয়ে আসার জন্য পরামর্শ দেন তিনি। এসময়ে অত্র ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.