মহিলার ব্যাগ নিয়ে চলন্ত ট্রেন থেকে ছিনতাইকারীর লাফ, ভিডিও ভাইরাল!

আন্তর্জাতিক লীড

আন্তর্জাতিক ডেস্ক: চলন্ত ট্রেনে চুরি-ছিনতাইয়ের ঘটনা নিয়ে প্রায়ই কাঠগড়ায় দাঁড়াতে হয় রেল প্রশাসনকে।এক্সপ্রেস ট্রেনে যাত্রী নিরাপত্তা নিয়েও প্রশ্ন ওঠেছে বারবার। ট্রেনে কী ভাবে ছিনতাই হয়, তার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তার পরই নিরাপত্তার বিষয়টি নিয়ে ফের সরব হয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া সেই ভিডিও দেখা যাচ্ছে, ধীরে ধীরে চলছে এক্সপ্রেস ট্রেনটি। সম্ভবত ট্রেনটি প্ল্যাটফর্মে ঢুকছিল। ট্রেনের গেটের সামনে দাঁড়িয়ে আছেন এক মহিলা-সহ বেশ কয়েক জন। এমন সময় হঠাৎ এক ছিনতাইকারী উঠে এল চলন্ত ট্রেনে। তার গায়ে জ্যাকেট, মাথায় টুপি।

উঠেই দরজার কাছে দাঁড়িয়ে থাকা মহিলার হাত ধরে টানতে লাগল গেটের দিকে। হকচকিয়ে চিৎকার করে উঠলেন ওই মহিলা। তা দেখে দরজার পাশে দাঁড়িয়ে থাকা বাকিরা মহিলাকে টেনে ধরলেন। এর মধ্যেই ওই মহিলার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেমে যায় ওই ছিনতাইকারী।

এই ছবি ধরা পড়েছে ট্রেনের ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরায়। এই ভিডিও পোস্ট করে একজন দাবি করেছেন, মুম্বাই থেকে ঠাণে যাওয়ার পথে ইন্দ্রায়নী এক্সপ্রেসে ঘটেছে এই ঘটনা। যদিও সেন্ট্রাল রেলওয়ে তাঁদের টুইটার হ্যান্ডেলে সেই দাবিকে নস্যাৎ করেছে।

তাদের দাবি, যে ট্রেনটিতে ঘটনাটি ঘটেছে, সেটি ইন্দ্রায়নী এক্সপ্রেস নয়। কারণ ওই ট্রেনে সিসিটিভি নেই। এমনকি এই ধরনের কোনও ঘটনার অভিযোগও আরপিএফ বা জিআরপি-কে জানানো হয়নি বলে দাবি করেছে রেল। আক্রান্তের পিএনআর নম্বর এবং মোবাইল নম্বরও চেয়ে টুইট করেছে রেল কর্তৃপক্ষ। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *