রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান মুক্তিযোদ্ধাদের

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
কোন অপশক্তি মুক্তিযোদ্ধাদের দাবিয়ে রাখতে না পারে সেদিকে নজর রাখার আহ্বান জানিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন,আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্জ শাহরিয়ার আলম এমপি।

সোমবার (২৪-১২-১৮) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে নির্বাচনী প্রচারণা সভায় এ আহ্বান জানান মন্ত্রী। প্রধান অতিথীর বক্তব্যকালে মুক্তিযোদ্ধাদের মন্ত্রী বলেন, অভ্যন্তরিন বিবাদ ভূলে গিয়ে,স্ব স্ব জায়গা থেকে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আ’লীগের প্রতীক নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। কোন অপশক্তিই যেন বাঁধাঅগ্রস্থ করতে না পারে,সেজন্য সজাগ থাকতে হবে। রাজনীতিতে নৈতিকতা থাকতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন,যারা ধর্ম নিয়ে,মুক্তিযোদ্ধাদের নিয়ে রাজনীতি করে তাদের বর্জনের ঘোষনা দেওয়ার সময় এসেছে। আসন্ন সংসদ নির্বাচনে বাঘা-চারঘাটের মুক্তিযোদ্ধার কাছে সেই সহযোগিতা কামনা করি।

মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের সম্মেলন কক্ষে এ সভায় সভাপতিত করেণ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল খালেক। অণ্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ নছিম উদ্দীন,রাজশাহী জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু। উপস্থিত ছিলেন,আ’লীগনেতা মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সামাদ,জেলা জাসদের সাধারন সম্পাদক ও সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, সাবেক কমান্ডার রয়েজ উদ্দীন, ডেপুটি কমান্ডার জোনাব আলী, মুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, মুক্তিযোদ্ধা নূরন্নবী সরকারসহ উপজেলার সকল মুক্তিযোদ্ধারা।

এর আগে বর্তমান সরকারের প্রতিশ্রুতি সেবা খাতকে মানুষের দৌড় গোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে, উপজেলার বাউসা বাজারে রূপালী ব্যাংক লিমিটেড এর ৫৬৬ তম শাখার উদ্বোধন করেণ মন্ত্রী। অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধশীল দেশ গড়তে রূপালী ব্যাংকের সেবা গ্রহনের জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জোনের রুপালী ব্যাংকের ব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান মো. জাহাঙ্গীর। শাখা ব্যবস্থাপক আসাদুজ্জামানের পরিচালনায় উপস্থিত ছিলেন আড়ানী পৌর আ.লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, ইউনিয়ন আ.লীগের নেতা সাইফুল ইসলাম টগর, জাহিদ হোসেন, মুজিবুর রহমান, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ব্যাংকের নির্বাহী ব্যবস্থাপক ও কর্মকর্তা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.