বাগাতিপাড়ায় স্কুলের নৈশপ্রহরীসহ ৩ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

রাজশাহী লীড শিক্ষা

বাগাতিপাড়া নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরীসহ ২ মাদক ব্যাবসায়ী ও ১ জন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

থানার এস আই রাকিবুল ইসলাম রাকিব জানান, মঙ্গলবার ২১ জানুয়ারী রাতে বিশেষ অভিযান চালিয়ে পৃথক পৃথক এলাকা থেকে এক ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামিসহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি হলেন উপজেলার জামনগর এলাকার পুকুুরপাড়া গ্রামের সালাম আলীর ছেলে ফারুক আহম্মেদ ফরহাদ। এবং মাদক ব্যাবসায়ীরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বড়পুকুরিয়া গ্রামের

শহিদুল ইসলামের ছেলে আসাদুজ্জামান আসাদ (২৭),অন্যজন হলেন পাঁকা ইউনিয়নের চকগোয়াশ সরদারপাড়া গ্রামের আজাহার মোল্লার ছেলে মোস্তানশির মিলন (৩৫)। তিনি আরও জানান, মাদক ব্যাবসায়ী আসাদুজ্জামান আসাদ বড় পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন,গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকায় পৃথক পৃথক অভিযান প্ররিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ী দ্বয়কে আসামী হাতে নাতে গ্রেফতার করা হয়।

ওইদিন রাতেই (২১জানুয়ারী) একজন জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক একজন আসামি গ্রেফতার করা হয়েছে। এবং আটককৃত দুইজন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকের দুইটি মামলা রুজু করে ওয়ারেন্ট ভুক্ত আসামি সহ ৩জনকে বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *