নাটোরে হত্যাসহ একাধিক মামলার আসামী বন্দুক যুদ্ধে নিহত

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে পুলিশের সাথে ডাকাত দলের বন্দুক যুদ্ধে অস্ত্র ও হত্যা সহ একাধিক মামলার আসামী ডাকাত সদস্য নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুই পুলিশ সদস্য।

নিহত ডাকাত সদস্য হলেন উপজেলার কালাকান্দার গ্রামের রুহুল শেখের ছেলে হানিফ শেখ এবং আহত দুই পুলিশ সদস্য হলেন আবুল কালাম ও রুবেল হোসেন।
আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) গভীর রাতে উপজেলার পার গুরুদাসপুরের একটি কলা বাগানে এই ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্ধুক যুদ্ধের ঘটনা সত্যতা শিকার করে বলেন, পুলিশের একটি টহল টিম গুরুদাসপুরের পার গুরুদাসপুর গ্রামের টহল দিচ্ছিল।

এ সময় কলা বাগানের ভিতরে এক দল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে তারা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তাদের ওপর গুলি ছুড়ে। পরে পুলিশ সদস্যরাও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুড়লে অন্যরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে একজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এরপর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার পরে তার পরিচয় সনাক্ত হয়।

তার বিরুদ্ধে গুরুদাসপুর ও বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতির একাধিক মামলা রয়েছে। এছাড়াও গুরুদাসপুরের বৃদ্ধা মনোয়ারা বেগম হত্যাকান্ডের মুল ভাড়াটিয়া হত্যাকারী এই হানিফ শেখ।

এই ঘটনায় গুরুদাসপুর থানার দুই পুলিশ সদস্য সহকারী উপ-পরিদর্শক আবুল কালাম ও রুবেল হোসেন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *