সুনামগঞ্জের সিভিল সার্জনকে স্ব-স্থানে বহালের দাবীতে মানববন্ধন

জাতীয় লীড

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ): সুনামগঞ্জের নবাগত সিভিল সার্জন ডাঃ তওহীদ আহমেদ কল্লোলের বদলী স্থগিত করে স্বস্থানে বহাল রাখার দাবীতে সচেতন সুনামগঞ্জবাসীর ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের সামনে হাজারো মানুষের উপস্থিতিতে মানববন্ধনে শামস শামীমের সঞ্চালনায় বক্তব্য রাখেন হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা জাসদের সভাপতি এনামুল হক চৌধুরী, জেলা কৃষকলীগের সদস্য সচিব সাংবাদিক বিন্দু তালুকদার,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুয়েব চৌধুরী, সাধারন সম্পাদক জুবের আহমদ অপু, শিক্ষক নেতা হারুনুর রশিদ,জেলা আওয়ামীলীগে সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের ব্যক্তিগত সহকারী ও ছাত্রনেতা নুর মোহাম্মদ স্বজন, জেলা আসকের সভাপতি ফজলুল হক প্রমুখ।

বক্তারা বলেন, আগামী তিন দিনের মধ্যে বর্তমান সৎ ও দক্ষ সিভিল সার্জন ডাঃ কল্লোলের বদলী বাতিল করতে হবে এবং নতুন সিভিল সার্জন ডাঃ সামছুদ্দিনকে সুনামগঞ্জে যোগদান করতে দেয়া হবে না। সেই সাথে হাসপাতালের সিন্ডিকেট চক্রের বিরুদ্ধে দ্রুত বিভাগীয় ব্যবস্থা গ্রহন করতে হবে।

নতুবা লাগাতার অবরোধ কর্মসূচী ঘোষনা করা হবে। উল্লেখ্য ডাঃ তওহীদ আহমেদ কল্লোল মাত্র ২০ দিন আগে সুনামগঞ্জে যোগদান করেছিল। হঠাৎ গত মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রনালয় থেকে বদলী করে মৌলভীবাজারে পোষ্টিং দেয়া হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *