বয়ফ্রেন্ড খুঁজছেন টলিউড অভিনেতা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী!

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: টলিউড অভিনেতা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী এখন একা! তাই বয়ফ্রেন্ড খুঁজছেন তিনি! এক প্রতিবেদনে এমনটিই জানিয়েছে আনন্দবাজার।

যদিও বরাবর একা ছিলেন না। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল মিমির। রাজ তাকে বিয়েও করতে চেয়েছিলেন। মিমি রাজি ছিলেন না। মিমির কাছে সেসময় কেরিয়ার মুখ্য ছিল, বিয়ে নয়। পরে শুভশ্রীকে বিয়ে করেন রাজ।

এর কিছুদিন পর প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির সখ্য গড়ে ওঠে বলে টলিউডে দীর্ঘ দিনের গুঞ্জন ছিল। সেসম্পর্ক বেশ কিছুদিন চললেও শ্রীকান্ত জেলে চলে যান।এরপর তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির বন্ধুত্বের খবর ছড়িয়ে পড়ে।

শোনা গিয়েছিল, তারা প্রেম করছেন। মিমি কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন। সেই শুটিংয়ে মিলি স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন। আর সেখানেই মিমির সঙ্গে তার আলাপ হয়। তবে মিমি-মিলির প্রেম তুরস্ক থেকে সেভাবে জমে ওঠেনি। মিলি শুধু বিদেশিই নন, থাকেন তুরস্কে। সমস্যা সেখানেই।

এ প্রসঙ্গে মিমি বলেন, ‘‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। আর মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাই না। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা এটাই আমার রুটিন। মানুষ ধরে নিচ্ছে আমার অমুকের সঙ্গে প্রেম, বিয়ে। আমি বিয়ে করলে সকলকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই করব।’’

‘‘শুনুন, আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাকে দেখি। তারসঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে!’’দেবালয় ভট্টাচার্যের ছবি “ড্রাকুলা স্যার”-এর শুট থেকে বললেন মিমি। সূত্র: ঢাকা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *