গোয়ার বিচে অন্তরঙ্গ মুহূর্তে নেহা-আদিত্য

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: পূর্বপশ্চিম ডেস্ক প্রেমের দিনে বিয়ে? না কি বিয়ের দিনে প্রেম? এই ধন্দে ঘুরছে বলিউড। গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণ এবং গায়িকা নেহা কক্কর বসন্তের কোন দিনে বিয়েটা করছেন তা ওঁদের তরফ থেকে স্পষ্ট না করা হলেও এই নিয়ে জল্পনা তুঙ্গে। এর মধ্যেই তাঁরা এক কাণ্ড ঘটিয়ে ফেললেন। চলে গেলেন গোয়া।

চুপিসারে নয়, বরং রীতিমতো ইনস্টাগ্রামে পোস্ট দিয়েই তাঁদের সেই গোয়া ট্রিপের কথা শেয়ার করলেন নেহা নিজেই। আদিত্যর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে খোলামেলা পোশাকে ধরা দিলেন ক্যামেরার লেন্সে। আর সেই সব ছবিই তাঁদের বিয়ের গুঞ্জনকে বাড়িয়ে দিল হাজারও গুণ।

তবে শুধুমাত্র ঘুরতে তাঁরা যাননি। ‘গোয়া বিচ’ বলে একটি গানের শুটিংও আর এক উদ্দেশ্য। নেহা-আদিত্য ছাড়াও সেই ট্রিপে দেখা গেছে নেহার দাদা টনি কক্করকেও। ইনস্টাগ্রামে সেখানকার খুচরো ছবি শেয়ারও করেছেন টনি। সেই ছবিতে আবার আদিত্য কমেন্ট করেছেন, “হ্যাড আ ব্লাস্ট”। সুতরাং বুঝতেই পারছেন, কক্কর পরিবারে সঙ্গেও কিন্তু ভালই বন্ধুত্ব পাতিয়ে নিয়েছেন উদিত পুত্র।

হিমাংশু কোহালির সঙ্গে নেহার ব্রেকআপের পর হতাশায় ডুবে গিয়েছিলেন নেহা। যখন আত্মহত্যার কথা ভাবছেন ঠিক এমন সময়েই বসন্তের বাতাসের মতো আগমন হয় আদিত্যর। ইন্ডিয়ান আইডলের মঞ্চেই একে অপরের সঙ্গে আলাপ হয় তাঁদের। সেখান থেকেই গাঢ় হয় বন্ধুত্ব। আদিত্য নারায়ণও প্রপোজ করে বসেন নেহাকে। শুধু আদিত্যই বা কেন? বাবা উদিত এবং মা দীপারও যে পাত্রী খুবই পছন্দ সে কথাও জানিয়েছিলেন উদিত নারায়ণ।

কিন্তু সত্যিই কি আগামী ১৪ ফেব্রুয়ারি বিয়ে করছেন তাঁরা? যে চ্যানেলে ওই রিয়েলিটি শো সম্প্রচারিত হয় তাঁরা দাবি করছেন খবরটা মোটেও ভুয়ো নয়। তাঁরা বিয়ে করছেন ওই দিনেই। কিন্তু কারও কারও মতে নেহা-আদিত্যকে নিয়ে যাবতীয় গুঞ্জন ‘পাবলিসিটি স্টান্ট’ ছাড়া কিছুই নয়। বিয়ে টিয়ে মোটেও করছেন না তাঁরা। সবই আসলে টিআরপি বাড়ানোর খেলা…। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *