নায়িকা শাবানা নয় নির্বাচন করতে চান তাঁর স্বামী সাদিক

জাতীয় লীড

কেশবপুর (যশোর) প্রতিনিধি:যশোর-৬ কেশবপুর আসন থেকে উপনির্বাচন করতে চান চিত্র নায়িকা শাবানার স্বামী চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক। মঙ্গলবার দুপুরে তিনি কেশবপুরের বড়েঙ্গা গ্রামে নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করা আশাবাদ ব্যক্ত করেন।

চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক সাংদিকদের জানান, গত নির্বাচনে পারিবারিক অনুরোধে আমার দূরসম্পর্কের আত্মীয় ইসমাত আরা সাদেকের কারনে আমি নির্বাচন করিনি। কিন্তু তিনি এলাকার কোনই উন্নয়ন করেননি। গত ৪/৫ দিন আগে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করে নির্বাচন করার অনুমতি নিয়ে আজ থেকে এলাকায় নির্বাচনী কাজ শুরু করছি। দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

আমি নির্বাচিত হয়ে কেশবপুরের উন্নয়নমূলক কাজ করব। এলাকায় সন্ত্রাস ও দূর্নীতি বন্ধ করব। নির্বাচনের জন্য আমি আমেরিকা থেকে চলে আসব। আমি গুলশান এলাকার ভোটার তবে দলীয় কোন পদে নেই। আমেরিকার পাসপোর্ট সারেন্ডার করব। এখন আমি এলাকার উন্নয়ন করতে চাই। আশা করি উন্নয়নের জন্য কেশবপুরের আওয়ামী লীগ আমার সাথে থাকবে এসময় ওয়াহিদ সাদিকের সাথে চিত্র নায়িকা শাবানা উপস্থিত ছিলেন।

পরে চলচিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক বড়েঙ্গা গ্রামে একটি মাদ্রাসার কার্যক্রম উদ্বোধন করেন। সাবেক এমপি আব্দুল হালিমের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন সাদিকের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠিানে বক্তব্য রাখেন চিত্র নায়িকা শাবানা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুস শহিদ, শিক্ষক আব্দুস সামাদ প্রমুখ। পরে তিনি পারিবারিক কবরস্থান ও বড়েঙ্গায় পীরসাহেবের মাজার জিয়ারত করে নির্বাচনী কার্যক্রম শুরু করেন।

উল্লেখ্য যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন মন্ত্রী ইসমত আরা সাদেক ২১ জানুয়ারি মৃত্যুবরণ করেন। জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *