ধাত্রীকে বাচ্চা প্রসব করানোর কথা বলে ডেকে নিয়ে হত্যা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় সাহিদা বেগম (৬০) নামের এক ধাত্রীকে ঘর থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার সকালে উপজেলার চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনা চারাবটতলী পাড়ায় বাড়ির অদূরে বেড়িবাঁধের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাহিদা বেগম ওই এলাকার কৃষক নূর আহমদের স্ত্রী। তিনি এলাকায় ধাত্রীর কাজ করতেন।

এদিকে ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে রওশন আরা (৪৫) ও মিনা আক্তার (২২) নামের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। চিরিংগা ইউপি চেয়ারম্যান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসি ও পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটের দিকে সাহিদা বেগমকে দুইজন নারী কোন একজন প্রসূতি মায়ের সন্তান প্রসবের কথা বলে ঘর থেকে ডেকে নিয়ে যায়। কিন্তু রাতে সাহিদা বেগম আর বাড়িতে ফিরে যাননি।

বুধবার সকালে এলাকাবাসী তাদের বাড়ির অদূরে বেড়িবাঁধের পাশে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। তার গলায় বেশ কয়েকটি ছুরির আঘাত রয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিবুর রহমান জানান, ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে রওশন আরা ও মিনা আক্তা নামের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। সাহিদা বেগমের স্বামী নূর আহমদ তাদের চিনতে পেরেছেন বলে জানান। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *