লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কায়েস, সম্পাদক সানা উল্লাহ

গণমাধ্যম জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের ১১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এতে জাগো নিউজের কাজল কায়েসকে সভাপতি ও লক্ষ্মীপুর টোয়েন্টিফোরের সানা উল্লাহ সানুকে সাধারণ সম্পাদক করা হয়। এছাড়া কমিটিতে বাংলাদেশ জার্নালের মীর ফরহাদ হোসেন সুমনকে সহ-সভাপতি করা হয়।

শুক্রবার রাতে সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান এ কমিটির অনুমোদন দেন। অনলাইন রিপোর্টিংয়ে পেশাগত মানোন্নয়ন, এর সাথে সংশ্লিষ্ট সংবাদকর্মীদের পারস্পরিক সম্পর্কোন্নয়ন এবং কল্যান সাধনের নিমিত্তে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম গঠন করা হয়েছে।

নবগঠিত কার্যকরী কমিটিতে বার্তাবাজারের শাকের মোহাম্মদ রাসেলকে যুগ্ম-সাধারণ সম্পাদক, বাসসের মামুনুর রশিদকে অর্থ-বিষয়ক সম্পাদক, মোহনা নিউজের জামাল উদ্দিন রাফিকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, একাত্তর কন্ঠের বেলাল উদ্দিন সাগরকে দপ্তর সম্পাদক, জেটিভি অনলাইনের রুবেল হোসেনকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আমার স্বাধীনতার আনিছ কবির, লক্ষ্মীপুর টাইমসের রাজু হাসান ও পরিবর্তনের পলাশ সাহাকে নির্বাহী সদস্য মনোনীত করা হয়েছে।

কমিটি গঠনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সদস্য আবু মুসা মোহন, সুমন দাস, জামাল উদ্দিন বাবলু, ওয়াহিদুর রহমান মুরাদ, হাসান মাহমুদ শাকিল, রাকিব হোসেন আপ্র, ফরহাদ হোসেন, জুনাইদ আল হাবিব প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৯ নভেম্বর লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের যাত্রা শুরু হয়। এর প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক প্রতিনিধি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক ছিলেন বাংলা নিউজের স্টাফ করেসপন্ডেন্ট সাজ্জাদুর রহমান। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *