প্রিয়াঙ্কার একান্ত দৃশ্য ধারণ

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: গাছের ফাঁকে দূরে দেখা যায় সমুদ্র। বালিয়ারি দ্বীপের অতিথি দোলনা। আর সেখানে প্রিয়াঙ্কা চোপড়া হানিমুনে ক্যারিবিয়ান দ্বীপে গিয়ে এ ভাবেই ফ্রেমবন্দি হলেন। এমন একান্ত মুহূর্তটি ক্যামেরাবন্দি করলেন নিক জোনাস।

এর আগে সুইজারল্যান্ডের বরফ আচ্ছাদিত পাহাড়ে নিজেদের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। পরিবারিক ভ্রমণে গিয়েছিলেন তারা। কিন্তু এ বার গন্তব্য সমুদ্র। সেখানে বিকিনি পরে দোলনায় প্রিয়াঙ্কা। এমনই একটি দৃশ্যের ভিডিও ধারণ করেছেন নিক।

বিয়ের জন্যই সালমান খানের ‘ভারত’-এর মতো বিগ বাজেটের সিনেমাটি ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। যদিও ব্যক্তিগত কারণ দেখিয়ে ওই সিনেমাটি করবেন না বলে জানিয়েছিলেন। ‘ব্যক্তিগত কারণ’ যে বিয়ে, এমনটাই মনে বুঝেছিলেন সবাই। সে কারণে প্রাথমিকভাবে সালমান-প্রিয়াঙ্কার দূরত্ব তৈরি হলেও, পরে তা মিটে যায়।

এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে নতুন কোনো সিনেমার প্রজেক্ট নেই। ‘ভারত’ সিনেমা দিয়ে বলিউডে কামব্যাক করার কথা ছিল তার। সে পরিকল্পনা এখন জলে। ফলে ব্যক্তিগত জীবনে সময় কাটিয়ে কোন প্রজেক্ট দিয়ে আবার সিনেমায় কামব্যাক করবেন, সেটাই এখন দেখার বিষয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.