চাঁপাইনবাবগঞ্জে শিশু হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাজশাহী লীড

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিসপুরে একটি আম বাগানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তরিকুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

তরিকুল শিশু মুসলেমা খাতুন রিমার (৭) ধর্ষক ও হত্যাকারী। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত তরিকুল ইসলাম চরবাগডাঙ্গা ইউনিয়নের গড়াইপাড়ার নোমান আলীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা পলাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি তরিকুল সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের বকচর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়। আটকের পর তিনি শিশু রিমাকে ধর্ষণ ও হত্যার কথা আমাদের কাছে স্বীকার করেন।

এ ঘটনায় আরও কয়েকজন জড়িত রয়েছেন বলে তিনি আমাদের জানিয়েছেন। অন্য সহযোগীদের ধরতে তরিকুলকে নিয়ে হরিসপুরের একটি আম বাগানে যায় পুলিশ। সেখানে পৌঁছা মাত্রই তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয় তরিকুল।

পরে রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, সোমবার (১৭ ফেব্রুয়ারি) নিখোঁজ হওয়ার পর মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে একটি বাঁশবাগান থেকে পুলিশ রিমার মরদেহ উদ্ধার করে। ওই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল রিমা।

এ ঘটনায় নিহত রিমার বাবা রুহুল আমিন বাদী হয়ে বুধবার (১৯ ফেব্রুয়ারি) তরিকুলসহ পাঁচ অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পলাতক তরিকুলের বাড়ি থেকে নিহত রিমার পরনের প্যান্ট উদ্ধার করে পুলিশ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *