রাজশাহী সাংবাদিক ইউনিয়নের আয়োজনে বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল টি-২০ শুরু

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে সপ্তাহব্যাপী ৬টি দল নিয়ে দুই গ্রুপে বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল টি-২০ গতকাল শনিবার থেকে শুর হয়েছে।

উদ্বোধনী দিনে জয় পেযেছে গ্রেট লিডার ও ডায়ানামিক কিং। গ্রেট লিডার ৬ উইকেটে হারায় সুপার হিরোকে। টসে হেরে সুপার হিরো ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৩৩ রান। দলের পক্ষে সাহান ৩৬ ও মিলন ২৩ রান করেন। বিপক্ষে ডলার ১৯ রানে ৫টি উইকেট নেন। জবাবে গ্রেট লিডার ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ১৩৬ রান। দলের পক্ষে বাপ্পি অপরাজিত ৪১ ও রাজিব অপরাজিত ৩৫ রান করেন। বিপক্ষে মাহি ও সোহেল ১টি করে উইকেট নেন।

গ্রেট লিডারের ডলার ম্যাচ সেরা হন। তার হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টোর অধ্যাপক লুৎফর রহমান ও প্রাক্তন ক্রিকেটার আশরাফুল ইসলাম রানা।

দিনের অন্য খেরায় ডায়ানামিক কিং ৬ উইকেটে হারায় দ্যা ফাইটারকে। টসে হেরে দ্যা ফাইটার ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে তোলে ১২২ রান। দলের পক্ষে অপু ২৭ ও সুমন ১৭ রান করেন। বিপক্ষে রানা ৪ রানে ২টি ও আশিক ২৭ রানে ১টি উইকেট নেন। জবাবে ডায়ানামিক কিং ব্যাট করতে নেমে ১৮ ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ১২৫ রান। দলের পক্ষে আযম অপরাজিত ৪১ ও আশিক ১৯ রান করেন। বিপক্ষে রাজু ২৯ ও সৌরভ ১৮ রানে ১টি করে উইকট নেন। ডায়ানামিক কিং এর আজম ম্যাচ সেরা হন। তার হাতে ট্রফি তুলে দেন রাজশাহী ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার আশরাফুল ইসলাম রানা।

অংশ গ্রহনকারী দলগুলি যথাক্রমে গ্রেড লিডার, সুপার হিরো, ডি-লেজেন্ড,ওয়ারিয়ার, দ্যা ফাইটার ও ডাইনামিক কিং। ট্রফির উন্মোচনের মধ্য দিয়ে এই কার্নিভালের উদ্বোধন করবেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান এর সুযোগ্য সন্তান ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এর আগে তিনি বলেন আপনারা জানেন কয়েকদিন আগেই আমাদের সোনার ছেলেরা বিশ্ব জয় করে দেশের সম্মান বয়ে এনেছে। তাদের জানাই আমি আন্তরিক অভিনন্দন।

আপনারা রাজশাহীর খেলাধুলার উন্নয়নে লিখনির মাধ্যমে সহযোগিতা করবেন আশা করি । আপনারা নিশ্চয় জানেন লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ নিলে আমাদের ছেলেমেয়েরা বিপথগামী হবে না ও মাদক থেকে দুরে থাকবে। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। এছাড়াও অন্য সদস্য ও সাংবাদিকবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *