১ নং ওয়ার্ডে অসহায়-দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ১ নং ওয়ার্ডে অসহায়-দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় রায়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ দ্রুত গতিতে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে নিরসলভাবে কাজ করে যাচ্ছে। অসহায় ও দুস্থ মানুষদের কল্যাণে নানামুখী প্রকল্প গ্রহণ করেছে সরকার। তার সুফল ইতোমধ্যে অনেকে পাচ্ছেন, আগামীতেও পাবেন।

মহানগরীর ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু প্রমুখ।

রাজশাহী সিটি কর্পোরেশন ও মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলীর উদ্যোগে প্রায় সহস্রাধিক নারী-পুরুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *