রাজশাহীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী রেঞ্জ পুলিশের আয়োজনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্সে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো ‘পুলিশ মেমোরিয়াল ডে’।

এই দিবসে গভীর শ্রদ্ধায় স্মরণ করা হয় কর্তব্যরত অবস্থায় আত্মত্যাগকারী পুলিশ সদস্যদেরকে। এ দিবস উপলক্ষ্যে আজ সকাল ১০.০০ ঘটিকায় রাজশাহী পুলিশ লাইন্সের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এবং ১ মিনিট নীরবতা পালন করা হয়।

এর পর নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। পরে আরএমপি’র পুলিশ লাইন্স কনফারেন্স রুমে পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি জনাব এ একে এম হাফিজ আক্তার বিপিএম(বার), র্যা ব-৫ এর অধিনায়ক জনাব মাহফুজুর রহমান, বিপিএম, অতিরিক্ত ডিআইজি, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালমা বেগম, পিপিএম-সেবা,জনাব মোঃ শাহারিয়ার রহমান, বিশেষ পুলিশ সুপার সিআইডি, রাজশাহী,জনাব মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার রাজশাহী সহ রাজশাহীস্থ সকল পুলিশ ইউনিটের অফিসারবৃন্দ।

আলোচনায় স্বাগত বক্তব্য প্রদান করেন জনাব মোঃ রশীদুল হাসান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার(সদর)। আলোচনা শেষে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা উপহার প্রদান করা হয়। পরে সভাপতি মহোদয় সমাপনি বক্তব্য প্রদান করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *