রাজশাহী মহানগর ও জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮৪

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

রাজশাহীতে পুলিশি অভিযানে ৮৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার থেকে শুরু করে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ৩৪ ও জেলা পুলিশ ৫০ জনকে গ্রেপ্তার করেছে।

মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, তাদের ১০ থানা পুলিশ নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৩১ ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, তাদের ৮ থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৫০ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ৮ জন, মোহনপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ৪ জন, দুর্গাপুর থানা ২ জন, চারঘাট মডেল থানা ৭ জন ও বাঘা থানা পুলিশ ১০ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ৩৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি , ১২ জনকে মাদকদ্রব্যসহ ও ৫ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের এই দুই কর্মকর্তা জানান, অভিযানকালে বেশ কিছু পরিমাণ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এই অভিযান অব্যাহত থাকবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *