রাজশাহীতে ছোট ভায়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্বদেশ বাণী ডেস্ক:

রাজশাহীর বাগমারায় দুই ভায়ের কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছোট ভাই মকিদুল ইসলামের (২০) হাতে বড় ভাই নাজিদুল ইসলাম নাইম (২৫) খুন হয়েছে। পুলিশ নিহত নাজিদুল ইসলাম নাইমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে ছোট ভাই মকিদুল ইসলাম পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জান গেছে, গত সোমবার সকালে গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বাসুপাড়া গ্রামের মৃত আসগর আলীর দুই ছেলে মকিদুল ইসলাম ও নাজিদুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতিতে হলে এলাকার লোকজন দুই ভাইয়ের বিষয়টি মিমাংসা করে তাদেরকে সরিয়ে দেয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে একই দিন রাত সাড়ে ১১ টার দিকে বাসুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় আবারো দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এ সময় ছোট ভাই মকিদুল ইসলাম তার বড় ভাই নাজিদুল ইসলাম নাইমকে ধারালো চাকু দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই নাজিদুল ইসলাম নাইম মারা যান। পওে হত্যার বিষয়টি এলাকায় জানাজানি হলে ছোট ভাই মকিদুল ইসলাম পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত নাজিদুল ইসলাম নাইমের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, নিহত নাইমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িত মকিদুল ইসলামকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *