বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষে রাসিক মেয়রের নেতৃত্বে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচি পালন করেছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নগর ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলর পক্ষ থেকে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এরপর রাসিকের কর্মকর্তা-কর্মচারী ও কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এরপর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পুষ্পস্তবক অর্পণকালে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেনসহ জোন কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আজাহার আলী, মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ই সাঈদসহ অন্যান্য কর্মকর্মতা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল ১৭ই মার্চ সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবনসহ সকল শাখা অফিস ওয়ার্ড কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, বাদ যোহর নগরীর মসজিদ, মন্দির, গির্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন ও রাত আটটায় আতশবাজি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *