রাজশাহীর হোম কোয়ারেন্টাইন তদারকি করবেন ওসিরা : পুলিশ সুপার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

করোনাভাইরাস প্রতিরোধে নিজ নিজ এলাকায় সঠিকভাবে হোম কোয়ারেন্টাইন মানা হচ্ছে কি না তা তদারকি করার জন্য রাজশাহীর সকল থানার ওসিকে কঠোর নির্দেশ দিয়েছেন জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। তিনি বলেন এখন থেকে সকল থানার ওসিরা নিজ এলাকায় সঠিকভাবে হোম কোয়ারেন্টাইন মানা হচ্ছে কি না তা তদারকি করবে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাজশাহী জেলা পুলিশ লাইনে পুলিশ সদস্যদের নিয়ে এক সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।

মো. শহিদুল্লাহ বলেন, প্রবাসীরা এসে হোম কোয়ারেন্টাইন নিয়ম মানছে কি না তা দেখতে হবে। কোন প্রবাসী যেন বের হয়ে লোকজনের সঙ্গে না মেশে এমনকি তার পরিবারের সদস্যেদের সঙ্গে মিশকে কি না তার খোঁজ খবর নিতে হবে। কেউ যদি কোয়ারেন্টাইন শর্ত ভঙ্গ করে তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর পুলিশ সুপার মো: শহিদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. আব্দুল মতিন, রাজশাহী পুলিশ লাইন্স হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা: নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ইনসার্ভিস) কামরুন নাহার ও অতিরিক্ত পুলিশ (সদর) ইফতেখায়ের আলম।

সভায় করোনা ভাইরাসের লক্ষণ ও কীভাবে প্রতিরোধ করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়। এসময় পুলিশ সদস্যদের মাঝে মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। পাশাপাশি গুজব নিয়ে শতর্ক থাকতে ওসিদের নির্দেশনা দেন তিনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *