আরডিএ মার্কেট ও কাঁচাবাজার খোলা রাখার আহ্বান জানিয়েছেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর আরডিএ মার্কেট ও সাহেব বাজারের কাঁচাবাজার ব্যবসায়ীরা বাজার বন্ধের সিদ্ধান্ত নিলে বাজার কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ শনিবার দুপুর ২টার দিকে কাঁচাবাজারে বাজার কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন তাদের বাজার খোলা রাখার সিদ্ধান্ত দেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

এসময় তিনি কাঁচামাল ব্যবসায়ীর বলেন, যে কোন পন্য বাজার দর হিসেবে বিক্রি করতে ও একজন ক্রেতা কে যতটুকু দেওয়ার প্রয়োজন ততটুকু দিবেন, অধিক পরিমানে কোন কিছু দিবেন না।

তাদের কাজ শেষে বাসায় ফিরে সাবান বা হ্যান্ড ওয়াশ দিয়ে ভালোভাবে হাত ধুয়ে নিতে ও পরিষ্কার পরিচ্ছন্নসহ করোনা ভাইরাস থেকে সকলকে সতর্ক থাকতে উদ্বুদ্ধ করতেও বলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, কাঁচামাল ব্যবসায়ী সমিতির সভাপতি ফাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক সাব্বু, আড়তদার হাজী মোহাম্মদ গোলাম মর্তুজা জুয়েল, আবুল কালাম আজাদ, হাসিবুল ইসলাম, আলাল, হাজী মজিবুর রহমান, হাজী আজিজুল ইসলাম প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *