বাগাতিপাড়ায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩জনের মৃত্যু

জাতীয় লীড

নাটোর প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী স্ত্রী-সন্তানসহ এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজার এলাকার ব্যবসায়ী খালেদ হোসেন রব (৩৩), তার স্ত্রী সোনিয়া বেগম (২৬) ও একমাত্র ছেলে তাসফি (৮)। নিহত খালেদ হোসেন রব আড়ানী বাজারের খালেদ সু স্টোরের প্রোপাইটর খাইরুল ইসলামের ছেলে। রোববার বিকাল সোয়া চারটায় উপজেলার বাঁশবাড়িয়া-জামনগর সড়কের কাটাকুল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ জানায়, রবিবার বিকাল ৪ টার দিকে বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়ার কৈচরপাড়া গ্রামের তার রফিক নামের এক আত্মীয়ের একটি বিয়ের অনুষ্ঠান শেষে স্ত্রী-সন্তানকে নিয়ে (টিভিএস এফআরটি) মোটরসাইকেল যোগে স্ত্রী ও সন্তানসহ তার বাড়ি রাজশাহীর বাঘার আড়ানীতে ফিরছিলেন খালেদ হোসেন রব। পথে বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের কাটাকোল এলাকায় বিপরীত থেকে আসা বালু বোঝাই একটি ট্রাক (রয়পুর-ট-০২-০০৫৯) মোটর সাইকেল কে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে ৩ আরোহী ছিটকে পড়ে। ঘাতক ট্রাকটি চাপায় ঘটনান্থলেই শিশুসহ তিনজন নিহত হয়। পরে এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আপটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ময়না তদন্তের ব্যাপারে উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলছি। ট্রাক আটক করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *