করোনা নিয়ে ভাইরাল রাবা খানের ভিডিও

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসে কাঁপছে সারা দুনিয়া। এখন পর্যন্ত প্রায় ৩ লাখ মানুষ আক্রান্ত হয়েছে বিশ্বজুড়ে। মারা গেছেন ১১ হাজারেরও বেশি। এমন সময়ে সবাইকে করোনা সংক্রমণ এড়াতে ঘরে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। সেইসঙ্গে বেশি বেশি হাত ধোয়ার কথাও বলা হচ্ছে।

কিন্তু বাংলাদেশে দেখা যাচ্ছে উল্টা চিত্র৷ লোকজন ছুটির আমেজে ঘুরে বেড়াচ্ছেন নানাদিকে। খুব একটা সিরিয়াসলি নিচ্ছেন না অনেকেই এ ভাইরাসকে। কেউ কেউ আবার ঘরে থাকার জন্য খাদ্যসহ নানা প্রয়োজনীয় জিনিসপত্র অকারণেই।মজুদ করছেন। যার মন্দ প্রভাব পড়েছে বাজারে।

এসব নিয়েই একটি মজার ভিডিও প্রকাশ করেছেন জনপ্রিয় ইউটিউবার ও সোশাল মিডিয়া সেলিব্রেটি রাবা খান। ২০ মার্চ নিজের ফেসবুকে এই ভিডিওটি পোস্ট করেন তিনি।

সেখানে বেশ কিছু বিষয়ের সমালোচনার মাধ্যমে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি হাত ধোয়ার সঠিক টাইম ও নিয়মের ব্যাপারেও কথা বলেছেন রাবা।

তার এই ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়েছে। রাবার পোস্টে লাইক পড়েছে ৪৩ হাজারেরও বেশি। আর এখান থেকে ভিডিওটি শেয়ার হয়েছে ৯ হাজার ৩ শতাধিক। সূত্র: জাগো নিউজ।

CoronaVirus

Let’s not be irresponsible. Let’s protect ourself and our loved ones. Virtual hugs and kisses to everyone, we are all in this together. Hope we all have the strength and patience to tackle this. ❤️🙏 Take care and be safe!

Posted by Raba on Thursday, March 19, 2020

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *