বাগাতিপাড়ায় “নওশেরা যুব কল্যাণ সংঘ’র” ব্লিসিং পাউডার স্প্রে 

রাজশাহী লীড
নাটোর প্রতিনিধিঃ  “নওশেরা যুব কল্যাণ সংঘ’র” অন্যতম সদস্য জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক, স্থানীয় সাংবাদিক  এ,এস,এম, আল-আফতাব খান সুইট এর সহযোগিতায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ থেকে সারা মহল্লাকে সুরক্ষিত রাখতে নাটোরের বাগাতিপাড়া পৌরসভার নওশেরা মহল্লায় ব্লিসিং পাউডার পানিতে মিশিয়ে স্প্রে করেছে “নওশেরা যুব কল্যাণ সংঘ” নামে একটি সংগঠন।
রবিবার (২৯ মার্চ) সকালে উক্ত সংগঠনের আহ্বায়ক মোখলেছুর রহমান খান জামাল এর নির্দেশনায় সারা মহল্লায় এই ব্লিসিং পাউডার মিশ্রিত পানি স্প্রে করা হয়।
মহল্লাবাসী সূত্রে জানা যায়, বিভিন্ন প্রাকৃতিক  দুর্যোগে, সামাজিক কাজে এবং অসহায় মানুষের সেবায় সেচ্ছায় শ্রম দিয়ে থাকে “নওশেরা যুব কল্যাণ সংঘ”।
এব্যাপারে সহযোগিতাকারী আল-আফতাব খান সুইট ও সংগঠনের আহ্বায়ক জামাল বলেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে মহল্লাবাসীকে সুরক্ষিত রাখতে এমন উদ্যোগ নিয়েছি। এবং যতদিন এই প্রাণঘাতী করোনার প্রভাব থাকবে ততদিন আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। তারা আরও বলেন, ডাক্তারের কাছে পরামর্শ নিয়ে পরিমাণ মতো ব্লিসিং পাউডার পানিতে মিশিয়ে স্প্রে করা হয়েছে।
এসময় উক্ত সংঘের উল্লেখযোগ্য সদস্য উপস্থিত হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ১২ টি স্প্রে মেশিন দিয়ে পুরো মহল্লার আনাচে কানাচে স্প্রে করা হয়েছে।  ” নওশেরা যুব কল্যাণ সংঘ’র” এমন কার্যক্রমে সাধুবাদ জানিয়েছেন মহল্লার প্রধান সহ সুশীল সমাজ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *