বাঘায় নিম্ন আয়ের দরিদ্রজনগোষ্টির মাঝে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে প্রাপ্ত চাল বিতরন শুরু

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় করোনা ভাইরাসজনিত কারণে বাইরে বের হতে না পারা নিম্ন আয়ের দরিদ্রজনগোষ্টির মাঝে প্রধান মন্ত্রীর ত্রান তহবিল থেকে চা’ল বিতরন শুরু করা হয়েছে। রোববার (২৯ মার্চ) মনিগ্রাম ও বাউসা ইউনিয়নে এই চা’ল বিতরন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু, উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা, মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম,বাউসা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান শফিকসহ সংশ্লিষ্ট ইউনিয়নের সদস্যগন জনসমাগম এড়াতে বাড়ি বাড়ি গিয়ে চাল বিতরন করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী হেতমত আলী বলেন, উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার অনুকুলে সর্বমোট ৩৬ টন বরাদ্দকৃত চাল বরাদ্দ পাওয়া গেছে। এর মধ্যে ৭টি ইউনিয়নে ২৮ মেঃটন ও ২টি পৌরসভার অনুকুলে ৮ মেঃটন করে। পৌরসভা দুটি হলো- বাঘা ও আড়ানী। ৭টি ইউনিয়ন হলো- বাজুবাঘা, গড়গড়ি, পাকুড়িয়া, মনিগ্রাম, বাউসা, আড়ানী ও চকরাজাপুর। মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম ও বাউসা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, তাদের ইউনিয়নে ৯টি ওয়ার্ডের ৩৪০ জন করে ৬৮০ জনের প্রত্যেককে ১০ কেজি করে চাল বিতরন করা হয়েছে।

 

উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু ও উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা বলেন, লোক-সমাগম না করে আমরা সেগুলো দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছি। স্থানীয় পৌর মেয়র, কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বরদের মাধ্যমে অতিদরিদ্র, প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের তালিকা নিয়ে এই চাল বিরতরণ করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *