দক্ষিণ সুনামগঞ্জে ওসির ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

জাতীয় লীড

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে করোনাভাইরাসের প্রভাবে বেকার হয়ে পড়া অসহায়, দরিদ্র, দিনমজুর ও খেটেখাওয়া পরিবারের মধ্যে একসপ্তারের খাবার তুলে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ থানা প্রাঙ্গণে নিরাপদ দূরত্ব বজায় রেখে উপজেলার ৭২টি পরিবারের মধ্যে একসপ্তাহ খাওয়া যায় এমন চাল, ডাল, তেল ও পেঁয়াজ বিতরণ করা হয়।
ওসি মোহাম্মদ হারুনুর রশীদ বলেন, ‘আমি লোক দেখানোর জন্য এসব করছি না।

আমি চাই আমার এই কার্যক্রম দেখে অন্যরাও যেনো উৎসাহিত হোন। আর এই করোনাভাইরাস থেকে বেঁচে থাকতে খাদ্য সামগ্রী গ্রহণ করে উপকারভোগীরা যেনো ঘরে অবস্থান করেন। পুলিশ সুপার মহোদয়ের কাছ থেকে অনুপ্রেণা পেয়ে এমন একটি উদ্যোগ নিয়েছি। আমার স্টাফ আমাকে সর্বাধিক সহযোগিতা করেছেন।’

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. ইকবাল বাহার, এসআই আলাউদ্দিন, জয়নাল আবেদীন, জহিরুল ইসলাম, আনোয়ার হোসেন, মাহবুবুর রহমান চকদার, বাবুল হাওলাদার, মনিরুজ্জামান, তারিকুল ইসলাম, এএসআই আবুল হাসনাত চৌধুরী, জাহাঙ্গীর আলম ভূইয়া,প্রনয় নাল সহ থানা পুলিশের সকল সদস্যবৃন্দ প্রমুখ দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ,

সহ-সভাপতি এম এ কাসেম, সাধারণ সম্পাদক মোঃ নূরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, কোষাধ্যক্ষ সোহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সদস্য জামিউল ইসলাম তুরান, আলাল হোসেন, সংবাদকর্মী আবু সাইদ, এন এ নাহিদ, নোহান আরেফিন নেওয়াজসহ থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *