মান্দায় উপজেলা পরিষদ নির্বাচনে সরদার জসিম উদ্দিনকে একক প্রার্থী ঘোষনা

জাতীয় লীড
রওশন আলম নওগাঁ :নওগাঁ মান্দা ৪ একটি ভি.আই.পি আসন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে,  উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও আওয়ামী লীগের ত্যাগী নেতা  স.ম জসিম উদ্দিনকে দলীয়  একক প্রার্থী ঘোষনা করা হয়েছে। গত ১৩ জানুয়ারি রবিবার  সকাল সাড়ে ১০টায় মান্দা উপজেলায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক মতবিনমিয় সভায় এ সিদ্ধান্ত নেন দলীয় নেতারা।
পরে ২৪ জানুয়ারি বিশেষ বধিত সভায় ১৪টি ইউনিয়নের নেতা কর্মীদের উপস্তিতিতে মান্দা উপজেলা আঃমীলীগের সভাপতি মোল্লা  এমদাদুল হক একক প্রার্থী ঘোষনা করেন। এতে সকল নেতা কর্মীদের আনন্দ উল্লাস করতে দেখা যায়। সকল বিরোধ ভুলে সবাইকে নিয়ে কাজ করে যেতে চান আঃমীলীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন।  দীর্ঘ দিনের এই রাজনৈতিক জীবনে আওয়ামী লীগের সকল আন্দলোন সংগ্রামে সব সময় ছিলেন তিনি ।
এ ছাড়াও সভায় দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগের সঙ্গে সম্পৃক্ত কেউ যদি বিদ্রোহী প্রার্থী হন তাহলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত  হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাংস্কতিক বিষয়ক সম্পাদক ব্রহানী সুলতান  গামা এর আগে  উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করে শুধুমাত্র ৬শতাধিক ভোটে পরাজিত হয়েছিলেন এবং গত সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি ছিলেন।তার বিপরীতে জামায়াত প্রার্থী আব্দুর রশীদ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়। স.ম জসিম উদ্দিন  বলেন, মান্দা উপজেলা আওয়ামী লীগে কোন দলীয় কোন্দল নেই। আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার প্রমাণ দিয়েছি এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের জন্যও নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।
এছাড়াও ভবিষ্যতে দল এবং সরকারের সকল কার্যক্রমে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকবে ইনশাল্লাহ্। স ম জসিম উদ্দিন ১৯৬২ সালে জাতীয় নেতা শহীদ এএইচএম কামরুজ্জামানের সাথে রাষ্ট্রপতি পদে ফাতেমা জিন্নাহ্র ভোট প্রচারণা করেন  এবং ১৯৭২ সাল থেকে মান্দায় ১৪টি ইউনিয়নে ১২৬টি ওয়ার্ডে নিজে উপস্থিত থেকে কমিটি সহ সকল রাজনৈতিক কাজে অংশগ্রহণ লক্ষ্যণীয় ।এছাড়া ২০০৫ সালে কাউন্সিল তাকে উপজেলার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দীর্ঘদিনের রাজনৈতিক জীবনে পরীক্ষিত ও কর্মীবান্ধব এই নেতাকেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী হিসাবে ঘোষনা করা হয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *