পবায় কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রাজশাহী
পবা প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ হতে রক্ষা পেতে সবাই গৃহবন্দি। বন্ধ হয়ে গেছে নিম্ন মানুষের আয়। এ সব মানুষগুলো যারা দিন আনে দিন খাই তাদের বেহাল দশা।কেউ অর্ধবেলা খেয়ে কেউ বা সারাদিন না খেয়ে কোনরকমে জীবন যাপন করছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া অসহায় দুঃস্থ্য ও হত দরিদ্রদের পাশে দাড়িয়েছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা।
রবিবার নওহাটায় মেরাজ উদ্দিন মোল্লা নিজস্ব অর্থায়নে ১০০ জন দুঃস্থ্য ও হতদরিদ্রের মাঝে চাল,ডাল,ময়দা,আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেন।
এ সময় তিনি বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সামাজিক দায়িত্ব হিসেবে অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা মাত্র। আমি চেষ্টা করব আগামী দিনগুলো মানুষের পাশে এভাবেই যেন থাকতে পারি।
তিনি আরো বলেন,‘নিয়মিত হাত ধুয়ে পরিষ্কার-পরিচ্ছন্ন থেকে এবং সম্ভাব্য আক্রান্ত ব্যক্তির সঙ্গে মেলামেশা না করে এই ভাইরাস সংক্রমণের ঝুঁকি কমানো সম্ভব। যে কোনো ধরনের অনুষ্ঠান, জনসভা, জনসমাগম আছে এমন জায়গা এড়িয়ে চলতে হবে। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ব্যক্তিগত সচেতনতার কোনো বিকল্প নেই।
খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন,নওহাটা পৌর আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মঃ কামরুল ইসলাম, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা কেন্দ্রের পৌর সভাপতি মোঃ আবদুর রশীদ,  রাজশাহী জেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তানভীর রহমান ও প্রদীপ কুমার শা পিংকুসহসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *