কোভিড-১৯ এর সংক্রমণ থেকে রক্ষা পেতে “নওশেরা যুব কল্যাণ সংঘে’র” উদ্যোগে জীবাণু নাশক পানি স্প্রে

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর:  সারা বিশ্বের মতো বাংলাদেশেও করোনা ভাইরাস কোভিড-১৯ এর মহামারি সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। সেই সংক্রমণ থেকে নিজেদের মহল্লা নিরাপদ ও সু-রক্ষা রাখতে নাটোরের বাগাতিপাড়া পৌরসভার নওশেরা মহল্লায় জীবানু নাশক পানি স্প্রে করেছে “নওশেরা যুব কল্যাণ সংঘ”। আজ ১৭ এপ্রিল শুক্রবার বিকেলে এই জীবানু নাশক পানি স্প্রে করতে দেখা যায়।
এবিষয়ে উক্ত সংঘের আহ্বায়ক মোখলেছুর রহমান খান জামাল এবং সংঘের অন্যতম সদস্য স্থানীয় সাংবাদিক আল-আফতাব খান সুইট বলেন, মহামারি ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ থেকে মহল্লাকে সুরক্ষিত রাখতে তাদের “নওশেরা যুব কল্যাণ সংঘে’র” উদ্যোগে সারা মহল্লায় জীবানু নাশক পানি স্প্রে করা হয়।
নওশেরা মহল্লার বাসিন্দা জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নাটোর জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু বলেন, তাদের মহল্লার যুব কল্যাণ সংঘের উদ্যোগে এমন কাজে তিনি সহ মহল্লার সকল বাসিন্দা যুবকদের সাধুবাদ জানিয়েছেন। তিনি আরও বলেন, এই সংগঠনটি বিভিন্ন সামাজিক ভালো কাজ করে আসছে। তারা “নওশেরা যুব কল্যাণ সংঘে’র” সকল ভালো কাজের জন্য উদ্বুদ্ধ করেন এবং সকল প্রকার সাহায্য সহযোগিতা করবেন বলেও জানান তিনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *