৫০০ পরিবারের পাশে দাঁড়ালেন ক্রিকেটার সাব্বির রহমান

খেলাধুলা
স্টাফ রিপোর্টার: মহামারি করোনা ভাইরাস সংক্রমণে ক্রিকেটারদের মানবিক দিক আরও একবার উন্মোচন করেই চলছে। দেশের এই সংকটময় সময়ে “মিশন সেফ বাংলাদেশ”এর পক্ষ থেকে অসহায়দের পাশে দাড়িয়েছেন  জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান।
রাজশাহীতে নিজ এলাকায় প্রায় ৫০০ অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান।আজ রবিবার সকাল ১০টা থেকে এই বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। নগরীর বালিয়াপুকুর, বেলদারপাড়া,বড়কুঠি,এলাকাসহ প্রায় ৫০০ গরীব দুস্থ কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিহতে দেশজুড়ে চলা অঘোষিত লকডাউনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে নিম্ন আয়ের মানুষরা। এই ক্রান্তিকালে নিজ এলাকার এসব মানুষের পাশে দাঁড়ালেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। “মিশন সেফ বাংলাদেশ”এর পক্ষ থকে বিতরণ করা ৫০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,আটা, তেল,দুধ,লবন,ও বিস্কুটসহ নিত্যপ্রয়োজনীয় পন্য। এছাড়াও যে মসজিদে তিনি নামাজ পড়েন, সেই মসজিদে ৫০০ মাস্কও বিতরণ করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান।
ত্রান বিতরণ প্রসঙ্গে জাতীয় দলের ক্রিকেটার সাব্বির বলেন, ‘করোনা ভাইরাসের জন্য সারা দেশ লকডাউন (অঘোষিত), কাজ করতে যেতে পারছেনা বলে নিম্ন আয়ের লোকদের বেশি সমস্যা হচ্ছে। তাই আমি “মিশন সেফ বাংলাদেশ”এর পক্ষ থেকে যতটুকু সম্ভব হয়েছে আমার এলাকার অসহায়, খেটে খাওয়া দিনমজুর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যেন দ্রুত এই মহামারী থেকে আমরা মুক্ত হতে পারি। সবার কাছে অনুরোধ আতঙ্কিত হবেন না, সচেতন হোন। সচেতনতাই পারে এ থেকে রেহাই দিতে।’
এছাড়াও “মিশন সেফ বাংলাদেশ”এর পক্ষ থেকে সাব্বির রহমানের ত্রান সামগ্রী বিতরণ কালে সার্বিক ভাবে সহযোগীতা করেছেন রাজশাহীর সামাজিক সংগঠন “Help People” এর  সকল টিম মেম্বার।
অংশগ্রহন কাজে উপস্থিত ছিলেন “Help People”এর প্রতিষ্ঠাতা আল রশীদ রাহী, ও টিম মেম্বার রিজভী,রিগান,মেহেদি,আশিক,সিহাব, এছাড়াও স্বপ্ন পূরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ডা:আবিদ সহ আরো অনেকে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *