প্রকাশ্যেই চুমু খেলেন রণবীর-দীপিকা

বিনোদন

তাদের প্রেম নিয়ে নানা গুঞ্জন! জল্পনা-কল্পনার পাহাড় আকাশ ছুঁয়েছে! তারা প্রকাশ্যে ঘুরে বেড়ান, একান্তে সময় কাটান, বিদেশে বেড়াতে যান! এবার প্রকাশ্যে চুমুও খেয়ে বসলেন! হ্যাঁ, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোণের কথাই বলছি! মিডিয়ায় চাউর রয়েছে আগামী নভেম্বরেই ঘর বাঁধবেন তারা। ফলে সম্পর্কের বিষয়টি এখন নাকি আর প্রকাশ্যে লুকনোর চেষ্টা করেন না এই দুই তারকা। অন্তত তাদের আচরণ দেখে তেমনটাই মনে করছেন বলিউড মহলের একটা বড় অংশ।

সম্প্রতি দিল্লিতে একটি সামিট সেরে মুম্বই ফিরেছেন এই জুটি। হাত ধরে বিমানবন্দর থেকে বেরনোর সময় ভক্তরা ঘিরে ধরেন তাদের। এর পর দীপিকাকে গাড়িতে বসিয়ে দেন রণবীর। গাড়ি ছাড়ার আগে প্রকাশ্যেই একে অপরকে চুম্বন করেন এই জুটি। দীপিকার গাড়ি চলে যাওয়ার পর বিমানবন্দর ছাড়েন রণবীর। আর এ ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এই জুটির বিয়েটা কবে? তা নিয়েও বলিউডে জল্পনা কম নয়। অনেকদিন চুপ করে থাকার দিন কয়েক আগেই মুখ খুলেছেন রণবীর। তিনি বলেন, ‘‘আরে আমার বিয়ে সংক্রান্ত সব খবরই তো মিডিয়ার কাছে আছে। আমি তো মিডিয়া থেকেই জানতে পেরে যাই, আমার বিয়ে কবে, কোথায় বিয়ে করছি…। এমনকি একটা ট্যাবলয়েডে তো কোন রঙের শেরওয়ানি পরে বিয়ে করব, সেটাও লিখেছে।’’

অর্থাৎ বিয়ের জল্পনায় যে তিনি আদৌ খুশি নন, তা বুঝিয়ে দিয়েছেন রণবীর। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে যে বার্তাই থাকুক, বিয়ের বিষয়ে এখনও মুখে কুলুপ রণবীর-দীপিকার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.