রমজানের শুভেচ্ছা জানিয়েও ট্রোলের শিকার নুসরাত

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: করোনাভাইরাস নিয়ে ভক্তদের মাঝে সচেতনতা ছড়িয়ে দিতে গিয়ে উল্টো ট্রোলের শিকার হয়েছিলেন টলিউড অভিনেত্রী ও বশির হাটের সংসদ সদস্য নুসরাত জাহান। এরপর স¤প্রতি একটি টিকটক ভিডিও তৈরি করেও বিতর্কিত হয়েছেন।

এবার রমজানের শুভেচ্ছা জানিয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন এই তারকা সাংসদ। গোলাপি সালোয়ার কামিজে রমজান করিমের শুভেচ্ছা জানালেন নুসরাত। ভিডিও বার্তায় সকলকে বাড়িতে থেকেই ইবাদতের অনুরোধ জানান তিনি। এই ভিডিও নিয়েও ট্রোল করতে ছাড়েননি নিন্দুকরা।

নুসরাত তার রমজানের ভিডিও বার্তায় বলেন, ‘আমরা একটা খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এই পরিস্থিতি থেকে রেহাই পেতে হলে আমাদের বাড়ির ভেতরেই থাকতে হবে। আল্লাহর কাছে, উপরওয়ালার কাছে দু’হাত তুলে দোয়া করবেন গোটা পৃথিবী যেন এই করোনা নামক ভাইরাসের হাত থেকে রক্ষা পায়। এই সময়টা একে অপরের পাশে থাকার সময়। সবাইকে জানাই রমজান মুবারক’।

কমেন্ট ঘরে ‘ভূতের মুখে রাম নাম’ বলে নুসরাতকে কটাক্ষ করেছেন এক নেটিজন।

স¤প্রতি অসুস্থ হয়েছিলেন নুসরাতের বাবা। বাবাকে নিয়ে অনেক উদ্বিগ্ন ছিলেন নায়িকা। এরইমধ্যে সুস্থ হয়ে উঠেছেন তিনি। এছাড়া কিছুদিন আহে বশিরহাটে রেশন নিতে গিয়ে, পুলিশের লাঠি চার্জের মুখোমুখো হয়েছিলেন নারীরা।

নুসরাতের উদ্দ্যেশে অমিতাভ কোহলি নামের এক ব্যক্তি লিখেছেন, ‘বাবা কেমন আছেন ? বসিরহাটের রেশনের বদলে পুলিশের লাঠি পেটা খাওয়া অতগুলো গরীব মহিলার জন্য দোয়া করবেন। ভোটের আগে কথা দিয়েছিলেন, “আমি সবসময় পাশে থাকবো, অসুবিধা হলে আমাকে খবর দিলেই চলে আসবো। ওরা মার খাওয়ার পরেও এখনও পাশে পায় নি আপনাকে। আপনার আল্লা ও এখনকার ভগবান মাফ করবে তো? বিবেক কি বলে?’ তবে, এসব কমেন্টর কোনো প্রতিউত্তর দেননি নুসরাত।

Ramzan Mubarak!

Ramzan Mubarak!

Posted by Nusrat Jahan on Friday, April 24, 2020

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *