রাজশাহীতে পুলিশ সপ্তাহের উদ্বোধন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জনবান্ধব ও আধুনিক পুলিশি ব্যবস্থা নিশ্চিতকরণ এবং পুলিশের আইনগত সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সারাদেশের মতো রাজশাহীতে পুলিশ সপ্তাহের উদ্বোধন হয়েছে। সোমবার সকালে রাজশাহী জেলা ও মহানগর পুলিশ আলাদাভাবে তাদের কর্মসূচি উদ্বোধন করে।

প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সেবা সপ্তাহের উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তার। নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই উদ্বোধনী অনুষ্ঠান শেষে সেখান থেকে একটি র‌্যালি বের করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এবং আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম।

অন্যদিকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা পুলিশের সেবা সপ্তাহের উদ্বোধন করেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে উদ্বোধনের পর সেখান থেকে একটি র‌্যালি বের করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মাসুদুর রহমান ভূঁঞা, জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের ও জেলার পুলিশ সুপার শহিদুল্লাহ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published.