তানোরে হোটেল শ্রমিকদের মাঝে উপজেলা চেয়ারম্যানের ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ 

রাজশাহী
সারোয়ার হোসেন, তানোর : রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা বাজারের হোটেল রেস্তোরাঁ শ্রমিকদের খোঁজ খবর নিয়ে তাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

আজ(বুধবার) বিকেলে মুন্ডুমালা হাইস্কুল মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার পক্ষ থেকে এসব হোটেল রেস্তোরাঁর শ্রমিকদের মাঝে কিছু ত্রাণ সামগ্রী ও   ইফতার সামগ্রী তুলে দেয়া হয়েছে। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন , দেশের এমন মহামারি করোনা ভাইরাসের সময় সব বৃত্তবানদের এগিয়ে আশা উচিত। যার যেটুকু সামর্থ আছে তাকে সেটুকুই নিয়ে নিজ নিজ এলাকার অসহায় হতদরিদ্র সাধারণ মানুষের পাশে দাড়াতে হবে। তাহলে কিছুটা হলেও অসহায় দরিদ্র মানুষের সমস্যা সমাধান করা সম্ভব   হবে। তাই দেশের এমন মহামারির সময় সবাইকে মানবিক ভাবে মানবতার হাত বাড়িয়ে দিতে আহ্বান জানান জানান চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
  এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, মুন্ডুমালা পৌরসভার কাউন্সিলর নাহিদ হেসেন, আমিনুল ইসলাম আমিন সহ বিভিন্ন নেতাকর্মীরা। বিতরণ শেষে চেয়ারম্যান ময়না সবাইকে অনুরোধ করে বলেন, মোহনপুর পার হয়ে আজ তানোরে চলে এসেছে মারাত্মক মহামারি করোনা ভাইরাস। এজন্য আমাদের আরো কঠোর হয়ে বাড়িতে থাকতে হবে বেশি বেশি করে পরিস্কার পরি ছন্ন থাকতে হবে তাহলেই এ মারাত্মক ভাইরাস সংক্রমণের হাত থেকে রক্ষা পাওয়া যাবে। তাই আপনারা কেউ বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হবেন না আপনাদের কোন সমস্যা হলে প্রশাসনকে খবর দিন অথবা আমাকে খবর দিন আমি আপনাদের সবরকম সহযোগিতা করবো শুধু আপনারা বাড়ি থেকে বের হবেন না বলে জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *