চিকিৎসকের গাড়িতে ১৭ হাজার পিস ইয়াবা, আটক ২

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: কুমিল্লায় এক চিকিৎসকের গাড়ি তল্লাশি করে ১৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে ডিবি পুলিশ। বুধবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ ওই চিকিৎসক ও তার গাড়িচালককে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। জব্দকৃত ইয়াবার মূল্য ৫১ লাখ টাকা।

আটক চিকিৎসকের নাম ডা. রেজাউল হক (৪৫), ঢাকার উত্তরা আধুনিক মেডিকেলে কর্মরত রয়েছেন। তিনি জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের শামসুল হকের ছেলে। চালক ধনু মিয়া ফরাজী (৩৬), শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার বড় কাছনা গ্রামের মৃত ওমর আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

পুলিশ সুপার জানান, বুধবার গভীর রাতে লকডাউনের মাঝেই চিকিৎসক রেজাউল হক চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন। ওই চিকিৎসকের গাড়িতে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে পুলিশের কাছে এমন গোপন তথ্য আসে। এরই পরিপ্রেক্ষিতে জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ইকতিয়ার, এসআই নজরুল, এসআই পরিমলসহ সঙ্গীয় ফোর্স মহাসড়কে অবস্থান নেন।

এ সময় রাতে মহাসড়কের কুমিল্লা সীমান্তে প্রবেশের পরই পুলিশ ওই চিকিৎসকের গাড়িটি ধাওয়া করতে থাকে। পরে মহাসড়কের দাউদকান্দি এলাকায় গিয়ে আটক করতে সক্ষম হয়। এ সময় গাড়ি তল্লাশি চালিয়ে ১৭ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫১ লাখ টাকা। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *