কর্মহীনদের পশে সমাজের সকল বিত্তবানদের দাঁড়ানোর আহবান জানালেন সাংবাদিক সাঈদ

গণমাধ্যম

প্রেস বিজ্ঞপ্তি: করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে কর্মহীনদের খাদ্যসামগ্রী প্রদানের জন্য সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এস আর সাঈদ।

কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এস আর সাঈদ বলেন, বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের প্রাদুরভাব আশংকাজনকভাবে বৃদ্দি পেয়েছে। বিশ্বব্যাপী লাশের মিছিল দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমাদের প্রিয় বাংলাদেশেও করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক ভাবে বৃদ্ধি পাচ্ছে। মৃত্যুর মিছিলও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। সারাদেশে কর্মহীনরা অর্ধাহারে-অনাহারে মানবেতর জীবন-যাপন করছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

কিছু হৃদয়বান রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, চাকুরিজীবি, সামাজিক ব্যক্তিত্ব, এনজিও এবং বিত্তবানরাও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন। যা কর্মহীনদের চাহিদার তুলনায় সীমিত। সারাদেশে কর্মহীনদের অর্ধাহারে-অনাহারে মানবেতর জীবন-যাপন থেকে রক্ষা করতে তাদের মাঝে পর্যাপ্ত খাদ্যসামগ্রী প্রদানের জন্য সরকারের পাশিপাশি সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এস আর সাঈদ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *