লালপুরে সাবেক প্রধান শিক্ষক আরশাদ আলী চলে গেলেন না ফেরার দেশে

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের লালপুর উপজেলার রুইগাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির বতমান সভাপতি আরশাদ আলী চলে গেলেন না ফেরার দেশে ( ইন্না ইলাহি — রাজিউন ) ।
আজ বুধবার (৬ মে) সকাল ৮ টা ৩০ মিনিটের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন । সাবেক এই প্রধান শিক্ষক দীর্ঘ দিন ধরে ডাইবেটিস রোগে আক্রান্ত ছিলেন। তিনি মৃত্যুর কালে ৩ ছেলে ও ১কণ্যা সহ তার সহধর্মিণী কে রেখে গেছেন ।
তার মৃত্যুতে নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, সাবেক সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহমেদ সাগর, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান হারুন উর রশীদ পাপ্পূ , গোপালপুর পৌরসভা মেয়র নজরুল ইসলাম মোলাম, সাবেক মেয়র মঞ্জুরুল ইসলাম বিমল, লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রভাষক সাহীন ইসলাম, গোপালপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, লালপুর উপজেলা প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থা, লালপুর উপজেলা শাখার সভাপতি সালাহ উদ্দিন, স্থানীয় সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষক সহ সুধীজনেরা, মরহুম আরশাদ আলী রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *