রাজশাহীর মোহনপুরে কলেজছাত্রী ধর্ষণ, তিনজন গ্রেপ্তার

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভন দিয়ে এক কলেজছাত্রী (২০) ধর্ষণের অভিযোগ দায়ের করা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৪ মে বৃহস্পতিবার আসামিদেরকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

কলেজছাত্রীর নিজে বাদি হয়ে গত ৩০ এপ্রিল তিনজনকে আসামি করে মোহনপুর থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন। মামলার পর মোহনপুর থানার পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষার করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা মোহনপুর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহীন মাহমুদ বলেন, মামলার পর থেকে আসামিরা পলাতক ছিল। গত বুধবার রাতে রাজশাহী শহর থেকে দুই আসামি নৈমুদ্দিন ওরফে নয়ন (২০) তার পিতা নহির উদ্দিন (৫০) এবং নওগাঁ থেকে অপর আসামি ফাজেলা বেগম (৩৮) গ্রেপ্তার করা হয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার কালিগ্রাম মধ্যপাড়া গ্রামের নহির উদ্দিনের ছেলে নৈমুদ্দিন ওরফে নয়ন (২০) একই গ্রামের জনৈক ব্যক্তির কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে গত ২১ এপ্রিল সকাল ১০ টার সময় ভিকটিমের বাড়িতে ধর্ষণ করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নয়নসহ তিনজন আসামিকে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *