মেয়রের ত্রাণ তহবিলে ২৪টন চাল দিয়েছে রাবির অফিসার্স সমিতি

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও নিন্ম আয়ের মানুষের খাদ্য সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহবানে সাড়া দিয়ে ত্রাণ তহবিলে
২৪টন চাল দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় অফিসার্স সমিতি। বৃহস্পতিবার বিকেল তিনটায় নগর ভবনে মেয়রের নিকট অনুদান হস্তান্তর করেন রাবি অফিসার্স সমিতির সভাপতি মোঃ মোক্তাদির হোসেন রাহী ও সাধারণ সম্পাদক মোঃ রাব্বেল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। এ সময় কর্মহীন ও নিন্ম আয়ের সহায়তায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় তাদের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

রাবি অফির্সাস সমিতির নেতৃবৃন্দ বলেন, করোনার সংক্রমণকালে নিন্ম আয়ের মানুষগুলো অসহায়। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার সর্বোচ্চ শক্তি নিয়ে তাদেরকে সহায়তার পাশাপাশি সমগ্র বিষয়ে নজর দিয়ে এই দুঃসময়কে মোকাবেলা করে চলেছেন। রাজশাহীতে মাননীয় মেয়র মহোদয় আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। পাশাপাশি সামর্থবান ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠনও হাত বাড়িয়েছে যে যার মত করে। এরই ধারাবাহিকতায় রাজশাহী বিশ্ববিদ্যালয় অফিসার্স সমিতি সাত শতাধিক কর্মকর্তাদের বেতনের একদিনের সমতুল্য অর্থের (প্রায় ১০ লক্ষ টাকা) ২৪টন চাল মাননীয় মেয়রের ত্রাণ তহবিলে হস্তান্তর করা হয়। একই সাথে রাবি সংলগ্ন ওয়ার্ডের অসহায় ও নিন্মআয়ের মানুষদের মাঝে ত্রাণ সহায়তা বাড়ানোর জন্য মেয়রকে অনুরোধ করা হয়। এ ছাড়াও অফিসার্স সমিতি রাবির ভ্রাম্যমান ভিক্ষুক ও দোকানীদের মাঝে লক্ষাধিক টাকা বিতরণের সিদ্ধান্তও গ্রহণ করেছে। যা পরবর্তী সপ্তাহে বাস্তবায়ন করা হবে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিন্ম আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহবান জানান মেয়র। এরপর মেয়রের আহবান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *