যৌন সুবিধা পাওয়ার কোড ফাঁস করলেন শার্লিন

বিনোদন

ডিনার এর শাব্দিক অর্থ বলতে নৈশ্যভোজই জানেন সকলে। তবে বিনোদন জগতে এই শব্দটার অন্য মানেও থাকতে পারে, তা হয়তো ভাবেনি কেউ আগে। এ নিয়ে সম্প্রতি চাঞ্চল্যকর এক তথ্য ফাঁস করলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী শার্লিন দাবি করেন, ডিনার শব্দটি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যৌন সুবিধা পাওয়ার কোড হিসেবে ব্যবহার হয়। কেউ কারও কাছ থেকে যৌন সুবিধা নিতে চাইলে নাকি ডিনার শব্দটি ব্যবহার করেন।

এই তথ্য জানা না থাকায় আগে নাকি বহুবার সমস্যায় পড়েছেন শার্লিন নিজে। তিনি জানান, পরিচালক, প্রযোজকরা কেন তাকে ডিনারে আমন্ত্রণ জানাচ্ছেন তা বুঝতে পারতেন না। বেশ কিছু অপ্রীতিকর ঘটনার পর নাকি শব্দটির নেতিবাচক অর্থ জানতে পারেন তিনি।

যৌন সুবিধার নীরিখে বলিউডে কাজের লেনদেন হয় বলে গুজব রয়েছে। তবে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অধিকাংশই এ হেন প্রশ্ন এড়িয়ে যান। কেউ আবার সরাসরি এর বিরোধিতা করেন। কিন্তু শার্লিনের মন্তব্যে বলিউডের এই গুজবই সত্যি বলে প্রমাণিত হলো বলে মনে করছেন অনেকে।

হায়দরাবাদে জন্ম শার্লিনের। প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ফোটোশুট করে তিনি শিরোনামে আসেন। বলিউডে ‘গেম’, ‘রেড-স্বস্তিক’, ‘জওয়ানি দিওয়ানি: আ ইউথফুল জয় রাইড’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.