নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মীর মৃত্যু

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে সাদ্দাম হোসেন (৪৩) নামে এক গার্মেন্টস কর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) সকালে জ্বর,সর্দি-কাশি ও জন্ডিস নিয়ে তার মৃত্যু হয়েছে।
সে কদিন আগে জন্ডিস চিকিৎসার করানোর জন্য নারায়নগঞ্জ থেকে গ্রামের বাড়ি নলডাঙ্গা উপজেলার খাজুরা লাহিড়ীপাড়া গ্রামে আসেন।  মৃত সাদ্দাম উপজেলার খাজুরিয়া ইউনিয়নের লাহিড়ীপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।
এলাকাবাসী জানায়, ঈদের দুই দিন আগে গার্মেন্টসকর্মী সাদ্দাম হোসেন নারয়নগঞ্জের কর্মস্থল থেকে গ্রামের বাড়িতে আসেন। আগে থেকেই সে অসুস্থ ছিলো। বুধবার (২৭ মে) থেকে তার প্রচন্ড সর্দি কাশি জ্বর এবং শ্বাসকষ্ট দেখা দেয়। এ ছাড়া আগে থেকেই সাদ্দাম জন্ডিসে আক্রান্ত ছিলো। বুধবার রাতে পরে বমিও করে । বৃহস্পতিবার সকালে অবস্থার অবনতি হলে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাদ্দাম মারা যায়।
নলডাঙ্গা উপজেলা নিবার্হী অফিসার সাকিব আল রাব্বি করোনা উপসর্গে ওই গামেন্টস কর্মীর  বিষয়টি নিশ্চিত করে বলেন, সে জন্ডিসে আক্রান্ত ছিল। নিয়মিত চিকিৎসাও করছিল সে। গতরাতে জর্ব ও বমি হওয়ার পর স্বজনরা তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। সাদ্দামের মৃত্যুর খবর পাওয়ার পর তার পরিবারের সদস্যদের হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্বাস্থ্যকর্মীদের তত্ত্বাবধানে স্বাস্থ্যবিধি অনুসারে মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়। আগামী শনিবার মৃতের পরিবারের সকল সদস্যের নমুন সংগ্রহ করা হবে।
নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, বিষয়টি জানার পরই স্থানীয় উপজেলা প্রশাসনের সহায়তায় ও স্বাস্থ্য বিধি মোতাবেক তার দাফন সম্পন্ন হয়েছে। মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগে পাঠানো হয়েছে। এছাড়া আগামী শনিবার ওই পরিবারের সকল সদস্যের করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হবে। ওই বাড়িটি লক ডাউন করা হয়েছে বলেও জানান তিনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *