নাটোরে আজও ৩ জন শনাক্ত, এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৬৪ জন

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরে নতুন করে আজও ৩জন শনাক্তের খবর জানা গেছে,  এই সনাক্তে বর্তমানে জেলায় মোট আক্রান্ত ৬৪ জন। আক্রান্তদের মধ্যে ২ জন বড়াইগ্রাম উপজেলায় এবং অপরজন নাটোর শহরের দক্ষিন পটুয়াপাড়া এলাকার।
বড়াইগ্রামের আক্রান্ত একজনের বয় ৩২ এবং অপরজনের ২৫। শহরের আক্রান্ত ব্যক্তির বয়স ৫০ বছর।
গত ২ জুন তারা নমুনা দিয়েছেলিন। আজ শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজের করোনা (রামেক) ল্যাব থেকে তাদের  রেজাল্ট পজেটিভ বলে জানানো হয়েছে।
আজ শুক্রবার (৫ জুন) সন্ধ্যায় রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডাঃ সাবেরা গুলনাহার এ তথ্য নিশ্চিত করে জানান, রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে দুই শিফটে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা করার পর ফলাফল এসেছে ১৬৩ জনের। এর মধ্যে ২২ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। এদের ৩ জন নাটোরের  এবং অবশিষ্ট ১৯ জন পাবনার।
নাটোরের সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান ৩ জনের রেজাল্ট পজেটিভ বলে রামেক থেকে জানানো হয়। নাটোর শহরের আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। অপর দুই জনের বিষয়ে বড়াইগ্রাম উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে আক্রান্তদের বাড়ি লকডাউন করা সহ পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে রাখতে বলা হয়েছে। তিনি বলেন ,নতুন করে এই তিনজন করোনা পজেটিভ হওয়ায় গত ২৮ এপ্রিল থেকে জেলায় একজন শিশু সহ মোট ৬৪ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রেজাল্ট আসার আগেই একজন মৃত্যু বরণ করেছেন এবং ১১ জন সুস্থ্য হয়েছেন। আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *