বাঘায় ডায়াগনষ্টিক সেন্টারের একজনসহ আরো ২ জনের করোনা শনাক্ত

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ডায়াগনষ্টিক সেন্টারের একজনসহ আরো ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের একজন মঞ্জু ডায়াগনষ্টিক সেন্টারের এক্ররে সহকারী শ্রীমতি ভারতী স্বর্ণকার (২৬)। সে উত্তর মিলিক বাঘা গ্রামের বাসিন্দা। অপরজন একই উপজেলার পারসাওতা বিনোদপুর গ্রামের দীনেশ প্রামানিকের স্ত্রী ছন্দা প্রামানিক (৩৮)। বুধবার (১০-০৬-২০২০) রিপোর্টে তাদের পজেটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে এই ২জনসহ বাঘা উপজেলায় মোট সনাক্ত হয়েছে ৯জন। এক জন ব্যবসায়ী মারা গেছেন। সুস্থ হয়েছে ২জন। অন্যরা হোমকোয়ারেইটেনে চিকিৎসা নিচ্ছেন। ৬এপ্রিল থেকে ১১ জুন পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৭ জনের ।

মঞ্জু ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ডাঃ মিঠন শীল জানান, পরিচয় গোপন করে উপজেলার জোতজয়রাম গ্রামের আব্দুল খালেক ১জুন তার প্রতিষ্ঠানে এক্সরে ও রক্ত পরীক্ষা করাণ। পরে রাজশাহী মেডিকেল কলেজের বর্হিবিভাগ ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। এর পর সে নিজেসহ তার প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ৪জনের নমুনা পরীক্ষা করাণ। এর মধ্যে বুধবার শ্রীমতি ভারতী স্বর্ণকারের রেজাল্ট পজেটিভ এসেছে। ডাঃ আকতারুজ্জামান জানান, ছন্দা প্রামানিক (৩৮) জ্বর, সর্দি, কাশিসহ অন্যান্য উপসর্গ নিয়ে হাসপাতালে আসার পর তার নমুনা পরীক্ষা করানো হয়। বুধবার রিপোর্টে তারও পজেটিভ রেজাল্ট এসেছে। পরে মঞ্জু ডায়াগনষ্টিক সেন্টারসহ চার বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *