রাজশাহী মহানগর আ’লীগের উদ্দ্যোগে সাবেক মন্ত্রী নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী আব্দুল্লাহ ও সিসিক মেয়র কামরান স্মরণে দোয়া অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আব্দুল্লাহ এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের আত্মার মাগফিরাত কামনায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় নগরীর কুমারপাড়াস্থ নগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকারের সঞ্চালনায় আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাফফর হোসেন, মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন, শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ.ম.আ জাহিদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাবেক শিল্প ও বাণিজ্য সম্পাদক এ.এস.এম ওমর শরীফ রাজীব, সাবেক সদস্য আহসানুল হক পিন্টুসহ নগর, থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, দোয়া মাহফিলের শুরুতে মরহুমদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *