রণবীরের সঙ্গে ভালোবাসা দিবস কাটাতে চান আলিয়া

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: দুদিন বাদেই ভালোবাসা দিবস। দিনটি ঘিরে প্রেমিক-প্রেমিকাদের নানা পরিকল্পনা থাকে। একে অপরের সঙ্গ চায় দিনটিতে। বলিউড সেনসেশন আলিয়া ভাটও ব্যতিক্রম নন। তিনিও এবারের ভালোবাসা দিবসে প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে থাকতে চান।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে আলিয়া ভাট-রণবীর সিং অভিনীত ‘গালি বয়’ ছবিটি।এ নিয়ে আনন্দবাজারকে একান্ত সাক্ষাৎকার দিয়েছেন বলিউড এই সুন্দরী।

ভ্যালেন্টাইন্স ডে-তে বিশেষ কোনও পরিকল্পনা আছে কিনা এমন প্রশ্নের জবাবে আলিয়া ভাট বলেন, আমার জীবনে এই মুহূর্তে এক জনই আছে, যার সঙ্গে দিনটা সেলিব্রেট করব। সেদিন সম্ভবত আমি আর রণবীর কাপুর একসঙ্গেই থাকব। আমরা দুজন ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করব। তাই সেটেই সময় কাটবে আমাদের।

রণবীর সিংয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে আলিয়া বলেন, রণবীরকে আমি অনেক দিন ধরে খুব পছন্দ করি। ও খুব রিয়্যাল। ভীষণ ভাল অভিনেতা! ‘গালি বয়’ করার সময়ে আমি অবশ্য অন্য এক রণবীরকে দেখতে পাই।

দীপিকার সংবর্ধনায় রণবীর যাননি। এ প্রসঙ্গে তার প্রেমিকার ভাষ্য, দীপিকা ও রণবীর সিংয়ের বিয়েতে যেতে পারেননি বলে রণবীর কাপুর। এজন্য খুবই দুঃখ পেয়েছিলেন।

‘আমারই ভীষণ খারাপ লেগেছিল। আমি সে দিন সকাল সাতটা থেকে ভোর চারটে পর্যন্ত শুটিংয়ে ছিলাম। তারপর কিছু টেকনিক্যাল সমস্যাও হয়েছিল, যার জন্য আমাদের আরও দেরি হয়ে গিয়েছিল। আমার পোশাকও তৈরি ছিল, কিন্তু যেতে পারলাম না! আমি মেসেজ করে দীপিকা আর রণবীরকে ‘সরি’ও বলেছিলাম। ওদের প্রথম বিবাহবার্ষিকীতে আমি যাবই, ঠিক করে রেখেছি’-যোগ করেন আলিয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.