ভালোবাসা দিবস উপলক্ষে মহানগর পুলিশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে সুবচন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে রাজশাহী মহানগর পুলিশকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে সুবচন সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্র। বৃহস্পতিবার সকালে নগর পুলিশের সদর দপ্তরে গিয়ে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের শুভেচ্ছা জানান সংগঠনের সদস্যরা।

প্রথমে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলামকে। এরপর ক্রমান্বয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যদের শুভেচ্ছা জানানো হয়। এ সময় সুবচন সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের কর্ণধার কলিম উদ্দিনসহ চর্চা কেন্দ্রের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এরপর এক মতবিনিময় সভার আয়োজন করে মহানগর পুলিশ। সভায় ফুল দিয়ে শুভেচ্ছা জানানোকে অনন্য এক দৃষ্টান্ত বলে উল্লেখ করেন পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম। তিনি বলেন, সুন্দরভাবে বাংলায় কথা বলা বা উচ্চারণ করার জন্য সুবচন যে চেষ্টা চালিয়ে যাচ্ছে তা নিসন্দেহে প্রশংসার দাবি রাখে। আমাদের শুদ্ধভাবে বাংলা বলার ব্যাপক ঘাটতি রয়েছে। প্রত্যেক সচেতন মানুষকে এ ঘাটতি দূর করে শুদ্ধভাবে কথা বলা উচিত।

এ সময় তিনি সুবচনের শিক্ষার্থীদের সাথে পরিচিত হন এবং সুবচনের শিক্ষার্থী জাতীয় পুরস্কারপ্রাপ্ত তরুণ নির্মাতা এএইচ রাজীবের সৃজনশীল কাজের প্রশংসা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *