রাসিক মেয়রের ত্রাণ তহিবেল রাবি শিক্ষক সমিতির আর্থিক অনুদান

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহŸানে সাড়া দিয়ে ত্রাণ তহবিলে দুই লাখ টাকা অনুদান দিয়েছে রাজশাহী বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতি। সোমবার দুপুরে নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ বকুল। করোনাভাইরাস (কোভিড-১৯) নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের সহায়তায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় রাবি শিক্ষক সমিতিকে আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

রাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান জানান, বিশ^বিদ্যালয়ের শিক্ষকদের এক দিনের বেতনের টাকা দিয়ে এ সহায়তা প্রদান করা হয়েছে। রাবি শিক্ষক সমিতির পক্ষ থেকে এর আগে রাবি ক্যাম্পাসের কর্মহীন দোকান ব্যবসায়ী ও রাবির বিভিন্ন হলের স্বল্প মজুরিতে কর্মরত দুঃস্থ মানুষদের প্রায় ১৪ লাখ টাকার আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। আজ মেয়রের ত্রাণ তহবিলে ২ লাখ টাকা প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহŸান জানান মেয়র। এরপর মেয়রের আহŸান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *