চলনবিলের মানুষের ভরসা এখন বঙ্গবন্ধুর নৌকা: প্রতিমন্ত্রী পলক

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: বানের পানি বাড়ার সাথে সাথে চলনবিলের দুর্গম কয়েক গ্রামের মানুষ এখন পানি বন্দি। তাদের চলাচলের একমাত্র বাহন নৌকা। তাই আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মন্তব্য করে বলেন বঙ্গবন্ধুর নৌকা এখন চলনবিলের মানুষের একমাত্র ভরসা। শুক্রবার (২৪ জুলাই) উপজেলার লালোর ইউনিয়নের জনসাধারসের চলাচলের সুবিধার্থে ১৩টি নৌকা বিতরন অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।
এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম রাব্বী, সিংড়ার ইউএনও নাসরিস বানু, পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী গোলাম মোস্তফাসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল, ডাল ও শুকরো খাবার সহ পানি বিশুদ্ধ করন ট্যাবলেট বিতরন করা হয়।
পরে প্রতিমন্ত্রী পলক দলীয় নেতা কর্মীদের নিয়ে চলনবিলের ডুবন্ত সড়ক দিয়ে মোটর সাইকেল চালিয়ে বন্য দুর্গত এলাকা পরিদর্শন করেন এবং কখনও কখনও কোমর পানিতে নেমে হেঁটে দুর্গতদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলেন এবং নিজে খাদ্য সহায়তা পৌঁছে দেন। এসময় তিনি বন্যার্তদের উদ্দেশ্যে বলেন চলণবিলের কোন মানুষ না খেয়ে থাকবেননা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে বৈশ্বিক মহামারি মোকাবেলা করে চলেছেন, এই ব্যন্যায়ও আপনাদের কোন কষ্ট পেতে দিবেন না। তিনি সব ব্যবস্থা করে রেখেছেন। আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের সেবা করতে পাশে থাকতে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *